বিজ্ঞাপন

ব্যবসায়ীর মৃত্যুতে হিলি স্থলবন্দরের কার্যক্রম বন্ধ

January 17, 2021 | 1:53 pm

লোকাল করেসপন্ডেন্ট

হিলি: দিনাজপুরের হিলি স্থলবন্দরের পেঁয়াজ আমদানিকারক এবং আমদানি-রফতানিকারক গ্রুপের সদস্য গোলাম মোর্শেদ শাহিন মারা গেছেন। এ কারণে এই স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানিসহ সকল কার্যক্রম বন্ধ রয়েছে।

বিজ্ঞাপন

মোর্শেদ শাহিন হিলি স্থলবন্দরের সাদ ট্রের্ডাসের স্বত্বাধিকারী। রোববার (১৭ জানুয়ারি) ভোরে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ কারণে আজ সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত বন্দরের সকল কার্যক্রম বন্ধ থাকবে। হিলি স্থলবন্দরের আমানি-রফতানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন এই তথ্য নিশ্চিত করেন ।

হারুন উর রশিদ হারুন জানান, গোলাম মোর্শেদ শাহিন হিলি বন্দরের স্বনামধন্য একজন পেঁয়াজ আমদানিকারক এবং আমাদের ব্যবসায়ী সংগঠনের সদস্য ছিলেন। তাই তার মৃত্যুতে আমরা শোকাহত। ব্যবসায়ীদের সিদ্ধান্ত মতে আজ রোববার দুপুর ২টা পর্যন্ত আমদানি-রফতানি বন্ধ থাকবে। তার জানাজার নামাজ শেষে দুপুর দুইটার পর থেকে আমদানি-রফতানি ও লোড আনলোড শুরু হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে হিলি পানামা পোর্ট লিংকের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক বলেন, আমদানিকারক গ্রুপের পক্ষ থেকে আমদানি-রপ্তানি বন্ধে জন্য আমাদের একটি চিঠি দিয়েছে। তাদের চিঠির প্রেক্ষিতে দুপুর ২টা পর্যন্ত পানামার সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন