বিজ্ঞাপন

৪ পেট্রোল পাম্পের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা

January 17, 2021 | 10:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ওজন পরিমাপে কারচুপির অপরাধে ৪ পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)। রোববার (১৭ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

বিজ্ঞাপন

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএসটিআই এসব তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের লিংক রোড এলাকার মেসার্স প্রাইম ফিলিং স্টেশন জ্বালানি তেল পরিমাপে ১টি অকটেন ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০লিটারে ৮৬০ মিলি লিটার ও ৩টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে যথাক্রমে ৫২০, ৪৭০ ও ৪৭০ মিলি লিটার করে কম দেওয়ার প্রমাণ পাওয়া যায়।

বিজ্ঞাপন

এছাড়া মেসার্স ভূইয়া ফিলিং স্টেশন এর ১টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে ১৪০ মিলিলিটার বেশি দেয়। আরেক স্কোয়াড অভিযানে নারায়ণগঞ্জ জেলার আলীগঞ্জ এলাকার মেসার্স জননী ফিলিং স্টেশন জ্বালানি তেল পরিমাপে ২টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০লিটারে যথাক্রমে ৩৫০ ও ৩৩০ মিলি লিটার কম প্রদান করায় এবং ফতুল্লা এলাকার মেসার্স ফিরোজ ফিলিং স্টেশন ১টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে ৪৮০ মিলি লিটার কম দেওয়ায় পাম্প ৪টির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দুই স্কোয়াড অভিযানের একটিতে বিএসটিআই’র সহকারী পরিচালক মফিজ উদ্দিন আহমাদের নেতৃত্বে ঊর্ধ্বতন পরীক্ষক মো. রাকিবুল আলম ও পরিদর্শক মো. ইনজামামুল হক এবং অপরটিতে সহকারী পরিচালক মো. মোমেন উস সাজ্জাদ নেতৃত্বে পরিদর্শক মো. বিল্লাল হোসেন ও মো. নাজমুস সায়াদত অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন