বিজ্ঞাপন

ফকিরাপুলে কারখানা থেকে শিশুর মরদেহ উদ্ধার

January 17, 2021 | 11:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ফকিরাপুলে একটি বই বাঁধাই কারখানা থেকে শুভ (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৭ জানুয়ারি) বিকেল তিনটার দিকে ফকিরাপুল কমরউদ্দিন গলির আনিস বুক বাইন্ডিংয়ের কারখানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন সারাবাংলাকে জানান, খবর পেয়ে ফকিরাপুলের ওই কারখানা থেকে শায়িত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে জানা গেছে, শুভর বড় ভাই একই কারখানার কর্মচারী। সে তিনদিন আগে ওই কারখানায় শুভকে কাজে নিয়ে আসে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে সিআইডি টিম আলামাত সংগ্রহ করেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে - জানিয়েছেন ওই এসআই।

এদিকে, কারখানা মালিক মো. আনিসুর রহমান দাবি করেন, দুপুরে তিনি কারখানায় ছিলেন না। অন্য কর্মচারীদের সঙ্গে কাজ করছিল শুভ। হঠাৎ তাকে দেখতে না পেয়ে কারখানার ওপরে ঘুমানোর জায়গায় গিয়ে শুভকে ফ্যানের হুকের সাথে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

বিজ্ঞাপন

পরে, তাকে খবর দিলে কারখানায় গিয়ে সব কর্মচারীদের সঙ্গে নিয়ে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নিচে নামানো হয়। মৃত শুভ গলায় ফাঁস দিয়েছে বলে দাবি করেন আনিসুর। তবে, কী কারণে সে গলায় ফাঁস দিয়ে থাকতে পারে, সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।

ওদিকে, মৃত শুভ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার উলানিয়া গ্রামের আলাউদ্দিন মোল্লার ছেলে। বড় ভাই শাওনের সঙ্গে যাত্রাবাড়ী ধলপুর কালু ফকির রোডের বাসায় থাকতো। দুই ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ছিল শুভ।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন