বিজ্ঞাপন

মায়ের সঙ্গে অভিমানে কিশোরীর আত্মহত্যা

January 18, 2021 | 3:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: পূর্বধলা উপজেলায় মায়ের সঙ্গে অভিমান করে রূপালী (১৬) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

রূপালী ওই গ্রামের মো. দুলাল মিয়ার মেয়ে। পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এসআই) এমএ জাহেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রূপালী প্রতিদিনের মতো পরিবারের সঙ্গে রবিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় তার মা কয়েকবার ডাকাডাকি করলে সে ঘুম থেকে উঠে আবারও শুয়ে পড়ে। এতে রূপালীর মা কিছুটা ক্ষিপ্ত হয়ে মেয়েকে বকুনি দেয়। কিছুক্ষণ পর রূপালীর বাবা দুলাল মিয়া ঘরে এসে দেখেন তার মেয়ে ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলছে।

এসআই এমএ জাহেদ বলেন, নিহতের পরিবার ও এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
কুবিতে বিক্ষোভ মিছিল, পুলিশের গাড়ি ভাঙচুর, মহাসড়ক অবরোধচট্টগ্রামে কোটা অন্দোলনকারী-ছাত্রলীগ তুমুল সংঘর্ষ, নিহত ২পদত্যাগ করলেন গ্যারেথ সাউথগেটকোটা: রংপুরে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত শতাধিকধ্বংসাত্মক কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেব না: স্বরাষ্ট্রমন্ত্রীঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের অবস্থান, উত্তেজনা বাড়ছে ক্যাম্পাসেআন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ: শাহবাগ থানায় হচ্ছে একাধিক মামলাব্যক্তি ও গোষ্ঠীস্বার্থে বাংলা ব্লকেড মানবাধিকারের চরম হরণখুলনায় জিরো পয়েন্ট অবরোধ করে খুবি ও কুয়েট শিক্ষার্থীদের বিক্ষোভইবিতে কোটা সংস্কার আন্দোলনে হাজারো শিক্ষার্থীর ঢল সব খবর...
বিজ্ঞাপন