বিজ্ঞাপন

নাসির-সোহাগরা দুবাই, কাল যাচ্ছেন মোসাদ্দেক

January 22, 2021 | 6:27 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

টি টেন লিগে খেলতে নাসির হোসেন দুবাই পৌঁছেছেন গত পরশু। একই লক্ষ্যে গতকাল ঢাকা ছেড়েছেন মুক্তার আলী ও সোহাগ গাজী। মোসাদ্দেক হোসেন সৈকতের ফ্লাইট আগামীকাল রাতে। আর আফিফ হোসেন ধ্রুব ও শেখ মেহেদি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে থাকায় তারা দেশেই আছেন। সিরিজ শেষ হলে দুবাই’র বিমান ধরবেন। তবে যাওয়া হচ্ছে না তাসকিন আহমেদের।

বিজ্ঞাপন

তাসকিনের যাওয়া হচ্ছে না কারণ তিনি আগ্রহ দেখাননি। তবে তিনি ছাড়া বাকিরা যারা টি টেন লিগে খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবর আবেদন করেছিলেন সবাইকেই অনাপত্তিপত্র দিয়েছে টাইগারা ক্রিকেট প্রশাসন। তাসকিন আহমেদ আগ্রহ দেখাননি কারণ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে তিনি বিবেচনায় আছেন।

শুক্রবার (২২ জানুয়ারি) সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেছেন, ‘হ্যাঁ, তাসকিন আহেমদ ছাড়া আমরা বাকি সবাইকেই এনওসি দিয়েছি। তাসকিন যাচ্ছে না কারণ ও আমাদের টেস্ট দলে বিবেচনায় আছে।’

বিজ্ঞাপন

তাসকিন আহমেদের জায়গায় অফস্পিনিং অলরাউন্ডার সোহাগ গাজীকে দলে ভিড়িয়েছে মারাঠা অ্যারাবিয়ানস। গেল আসরের রানার আপ দলটিতে খেলবেন বাংলাদেশের আরও দুই ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত ও মুক্তার আলী। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের চলমান ওয়ানডে সিরিজের দলে থাকা অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান খেলবেন বাংলা টাইগার্সে। ২৫ জানুয়ারি চট্টগ্রামে ক্যারিবিয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে যাবেন এই টাইগার ডুয়ো। এছাড়া নাসির হোসেন খেলবেন পুনে ডেভিলসে।

চলতি মাসের ২৮ তারিখে আবু ধাবিতে পর্দা উঠবে টি-টেন লিগের, পর্দা নামবে ৬ ফেব্রুয়ারি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন