বিজ্ঞাপন

দুই মাসের জন্য ছিটকে গেলেন ডি ব্রুইন

January 23, 2021 | 12:28 pm

স্পোর্টস ডেস্ক

ম্যানচেস্টার সিটির ইনজুরি দুর্ভাগ্য এবারে আরও বাড়ল। একে তো করোনার আক্রমণে সিটিজেনরা বেশ দুর্ভোগ পোহাচ্ছে। তার ওপর আবার ইনজুরি। ম্যানসিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর পর এবার দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন কেভিন ডি ব্রুইন।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার সিটির বেলজিয়ান এই তারকা মিডফিল্ডার হ্যামস্ট্রিংয়ের চোটে চার থেকে ছয় সপ্তাহের জন্য ছিটকে গেছেন বলে জানিয়েছেন পেপ গার্দিওলা। তবে ডি ব্রুইন দুঃসংবাদ দিলেও স্বস্তির খবর দিয়েছেন রক্ষণভাগের কাইল ওয়াকার।

প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে অ্যাস্টন ভিলাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে কয়েক ঘণ্টার জন্য পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছিল সিটিজেনরা। তবে এদিনই বড় দুঃসংবাদ সিটির শিবিরে। ম্যাচের ২৮তম মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ফুল ব্যাক ওয়াকার। আর ৫৯তম মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন মিডফিল্ডার ডি ব্রুইন।

ম্যাচ শেষে তাদের চোট নিয়ে দুর্ভাবনার কথা জানান গার্দিওলা। এফএ কাপের চতুর্থ রাউন্ডে শনিবার তার দলের প্রতিপক্ষ চেলটেনহ্যাম টাউন; এর আগের দিন ডি ব্রুইনের লম্বা সময়ের জন্য ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এই স্প্যানিশ কোচ। তিনি বলেন, ‘স্ক্যান দেখার পর ডাক্তার বলেছেন, কেভিন চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকবে। এটা বড় একটা আঘাত, তবে আমাদের এগিয়ে যেতে হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন