বিজ্ঞাপন

গ্রাহকের বিমা দাবির টাকা পরিশোধ করল জেনিথ

January 23, 2021 | 1:37 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিমা গ্রাহক নাজমা বেগমের মৃত্যুদাবির টাকা পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড। নাজমা বেগমের নমিনির কাছে এ বাবদ সাড়ে চার লাখ টাকা পরিশোধ করেছে কোম্পানিটি।

বিজ্ঞাপন

বুধবার (২০ জানুয়ারি) নাজমা বেগম মৃত্যুদাবির চেক বাবদ ৪ লাখ ৫০ হাজার টাকার চেক তার নমিনি পুত্র আমিনুল ইসলাম নাহিদের কাছে হস্তান্তর করা হয়েছে। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এস এম নুরুজ্জামানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জেনিথ ইসলামী লাইফের উদ্যোগে বাড্ডা মডেল সার্ভিস সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে চেক হস্তান্তর করেন কোম্পানির উদ্যোক্তা পরিচালক ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আবদুল জলীল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেনিথ ইসলামী লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এস এম নুরুজ্জামান। কোম্পানির ডিএমডি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজিএম (উ.প্র.) মো. নিজাম উদ্দিন, এসইভিপি আবু জাফর ও বনি আমিন।

বিজ্ঞাপন

এছাড়াও অনুষ্ঠানে বাড্ডা মডেল সার্ভিস সেন্টারের শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গত ডিসেম্বর মাসে সর্বোচ্চ প্রিমিয়াম অর্জনকারীদের ক্রেস্ট ও পুরস্কার দেওয়া হয়।

সারাবাংলা/জিএস/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন