বিজ্ঞাপন

‘একটি শ্রেণি পরগাছার মতো সারাক্ষণ সরকারের সমালোচনায় ব্যস্ত’

January 23, 2021 | 5:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, সরকারের সমালোচনা করা একটি নির্দিষ্ট শ্রেণির কাজ। তারা পরগাছার মতো সারাক্ষণ সরকারের সমালোচনায় ব্যস্ত থাকে। শনিবার (২৩ জানুয়ারি) নরসিংদীর মনোহরদী উপজেলা হলরুমে গৃহহীন পরিবারের মাঝে দলিল হস্তান্তর অনুষ্ঠান শেষে মন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

শিল্পমন্ত্রী নূরুল মজিদ বলেন, ‘আজকে তাদের শিক্ষা নেওয়া উচিত যে মাননীয় প্রধানমন্ত্রী একযোগে প্রায় ৭০ হাজার আধাপাকা ঘরসহ জমির দলিল দিয়েছেন যা পৃথিবীতে বিরল। একমাত্র শেখ হাসিনার পক্ষেই এমন দৃষ্টান্তমূলক কাজ করা সম্ভব।’ এসময় সকল উন্নয়ন সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

এর আগে, সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন ককরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’, এরই ফলশ্রুতিতে নরসিংদীর ২২১ গৃহহীন পরিবার নতুন ঘর উপহার দেওয়া হয়েছে। আশ্রয়ণের দুই প্রকল্পের অধীনে নরসিংদী সদর উপজেলায় ৪টি, শিবপুর উপজেলায় ৪২টি, পলাশ উপজেলায় ২৫টি, মনোহরদীতে ৪৫টি, রায়পুরায় ৩৫টি এবং বেলাব উপজেলায় ৭০টি গৃহহীন পরিবারের মাঝে এসব ঘর বিতরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মনোহরদী উপজেলা কার্যালয়ে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিস রায়, নব নির্বাচিত পৌর মেয়র আমিনুর রশিদ সুজনসহ স্থানীয় আওয়ামী লীগ ও প্রশাসনের কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন