বিজ্ঞাপন

‘ভূত পরী’র পরিচালকের সঙ্গে আবার জয়া

January 23, 2021 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ওপার বাংলায় নতুন ছবির সঙ্গে যুক্ত হলেন জয়া আহসান। পরিচালক সৌকর্য ঘোষালের সঙ্গে আবারও জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন নতুন ছবি ‘ওসিডি’তে। এর আগে এই পরিচালকের ‘ভূত পরী’ ছবিতেও অভিনয় করেছিলেন জয়া। সে ছবি এখনও মুক্তি পায়নি। এর মধ্যেই জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধে নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক।

বিজ্ঞাপন

ওপার বাংলার চলচ্চিত্র মহলে সৌকর্য ঘোষাল একজন প্রশংসিত পরিচালক। গত পুজায় মুক্তি পেয়েছিল সৌকর্য ঘোষালের ‘রক্তরহস‌্য’ । দর্শকদের পাশাপাশি সমালোচকের প্রশংসা পেয়েছিল ছবিটি। ‘রেনবো জেলি’তে অভিনব বিষয় ও প্রয়োগ ভাবনার প্রমাণ রেখেছিলেন পরিচালক সৌকর্য। তারপর কোয়েল মল্লিক অভিনীত ‘রক্ত রহস্য’তে এক ধরনের পরিচ্ছন্নতা ও পরিশীলিত মুড প্রায় সারাক্ষণ বজায় রেখেছেন। বাঙালি ভূতের গল্প ফেঁদেছেন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘ভূত পরী’তে। সে ছবি এখনও মুক্তি পায়নি।

‘ভূত পরী’র পরিচালকের সঙ্গে আবার জয়া

বিজ্ঞাপন

নতুন ছবি ‘ওসিডি’ প্রসঙ্গে সৌকর্য জানালেন, তিনি এবং তার স্ত্রী পূজা যৌথভাবে তাদের সংস্থা ‘ইন্ডিজেনাস ফিল্মস’ থেকেই এই ছবি প্রযোজনা করছেন। জয়া আহসান ছাড়াও অন‌্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন কৌশিক সেন, অনসূয়া মজুমদার, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। একজন ব‌্যক্তির ‘ওসিডি’ বা অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার আছে কি নেই, তাই নিয়েই গল্প। ফেব্রুয়ারি মাসেই নতুন এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। ক‌্যামেরার দায়িত্বে আলোক মাইতি। সুর করবেন নবারুণ বসু।

ইতিমধ্যে জোর গুঞ্জন ছিল, জয়া নাকি এই ছবিটি প্রযোজনাও করতে পারেন। কিন্তু না, তিনি সেই সম্ভাবনা নস‌্যাৎ করে দেন নায়িকা নিজেই। বুধবার হোয়াটসঅ‌্যাপে তিনি জানালেন, ‘আমি কী করে প্রোডিউসার হব! এই ছবিতে আমি শুধু অভিনয় করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন