বিজ্ঞাপন

‘ভাই-বোনের নোংরামি’, কী জবাব সৌরভের?

January 23, 2021 | 7:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সৌরভ দাস- ছোট পর্দা থেকে যাত্রা শুরু হলেও বর্তমানে বড় পর্দায় তার উপস্থিতি নজর কেড়েছে সবারই। কাজ করেছেন অঞ্জন দত্ত, অরিন্দম শীল, বিরসা দাশগুপ্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়, এবং রাজ চক্রবর্তীর মতো প্রশংসিত বাংলা চলচ্চিত্র পরিচালকদের সাথে।

বিজ্ঞাপন

সম্প্রতি এই অভিনেতা জড়িয়েছেন রাজনীতিতে। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। আর তৃণমূলে যোগ দেওয়ার দিনই চূড়ান্ত বিতর্কে জড়ান অভিনেতা সৌরভ দাস। ‘মন্টু পাইলট’-এর জন্মদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। মহিলাদের প্রতি অভিনেতার ‘মানসিকতা’ নিয়ে প্রশ্ন তুলেন নেটিজেনদের একাংশ। এবার তারই পালটা জবাব দিলেন সৌরভ।

‘ভাই-বোনের নোংরামি’, কী জবাব সৌরভের?

বিজ্ঞাপন

সমালোচনা তীব্রতর হলে নিজেই সেই ভিডিওটি পোস্ট করেন সৌরভ। নিন্দুকদের জবাব দিতে লেখেন, ‘ছোট ছবি দেখলে? এবার বড়টা দেখো। গতকালের জন্মদিনটা সেরা ছিল। অনেকটা ভালবাসা পেয়েছি তোমাদের সবার থেকে। হয়তো এতটার যোগ্যও নই। স্কুলের লাস্ট বেঞ্চে যাকে দেখে বাবা-মায়ের কান্না থামত না, সেই বাবার যখন চোখের জল মুছিয়ে দিচ্ছি গতকাল, আর সঙ্গে তোমাদের ভালবাসার চিৎকার… মনে হচ্ছিল ব্যাস! আর কী চাই জীবনে? আমি তো সম্পূর্ণ!! বোনটাও কেঁদে ফেলল! ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে! ভাব! সারারাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে!!’

অর্থাৎ স্পষ্ট করে দিতে চাইলেন, যে তরুণীকে আলিঙ্গন করা নিয়ে এত কুৎসা হচ্ছে, তিনি আসলে সৌরভের বোন। আর তার সঙ্গের ব্যক্তিটি সৌরভের বাবা। এরপরই সৌরভ লেখেন, ‘তোমাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার জীবনের এই দিনটাকে এতটা স্মরণীয় করে দেওয়ার জন্য। সারাটা জীবন মা-বাবা আমি আর বোন মিলেই জন্মদিন পালন করে এসেছি (তাও আবার প্রতি বছর নয়!) তাই এই দিনে আমার জন্য এত মানুষের ভীড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল। যদিও চাই এরম কান্না আরও হোক!!’ এর পর অবশ্য আর এনিয়ে বিদ্রূপ কিংবা বিরূপ মন্তব্য করতে দেখা যায়নি নেটিজেনদের।

বিজ্ঞাপন

‘ভাই-বোনের নোংরামি’, কী জবাব সৌরভের?

প্রসঙ্গত, বিতর্কের সূত্রপাত সৌরভের জন্মদিনের ভিডিও পোস্ট হতেই। ভিডিওতে দেখা যায়, পুরনো বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন তিনি। বন্ধু-বান্ধব সকলকেই জড়িয়ে ধরছেন। এভাবে তার জন্মদিনের সেলিব্রেশনে শামিল হওয়ার জন্য সবাইকে ধন্যবাদও জানাচ্ছেন। তারই মধ্যে এক তরুণীকেও আলিঙ্গন করেন তিনি। আর তাই নিয়েই তৈরি হয় বিতর্ক। অনেকেই দাবি করেন, তরুণীকে জড়িয়ে ধরে শালীনতার মাত্রা ছাড়িয়েছেন সৌরভ। অশালীনভাবেই তার শরীরের একাধিক অংশে হাত দিয়েছেন। একজন অভিনতা তথা রাজনীতির আঙিনায় পা দেওয়া পাবলিক ফিগারের প্রকাশ্যে এমন করা উচিত হয়নি বলেও সুর চড়ান অনেকে। এক-একজন আবার লেখেন, এই ভিডিওতেই মহিলাদের প্রতি তার অশালীন মানসিকতার পরিচয় মেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন