বিজ্ঞাপন

হাইকোর্টের সামনে ছুরিকাঘাতে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

January 23, 2021 | 10:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগে হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাত (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এক ভ্যানচালক গুরুতর আহত অবস্থায় অজ্ঞাত ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ভ্যান চালক আব্দুর রহমান জানান, হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে ভ্যান নিয়ে যাওয়ার সময় রাস্তা থেকে লোকজন রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তার ভ্যানে করে হাসপাতালে নিয়ে যেতে বলে। পরে তিনি একাই ভ্যানে করে হাসপাতালে নিয়ে আসেন। কি ঘটনা হয়েছে তিনি কিছুই জানেন না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃত ব্যক্তির তার বাম পায়ের রানে ৩টি ও বাম হাতে ছুরিকাঘাতের আঘাত রয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। নিহতের পরনে ছিলো কালো সোয়েটার ও গ্যাবাডিং প্যান্ট। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশিদ জানান, মৃত ব্যক্তির বাম উরু ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন আছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, মৃত ব্যক্তির পকেট থেকে ১৬ হাজার টাকা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ড হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন