বিজ্ঞাপন

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, আটক ৩

January 24, 2021 | 1:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে অর্থ আত্মসাতের অভিযোগে প্রতারক চক্রের তিন সদস‍্যকে আটক করেছে ঠাকুরগাঁওয়ের হরিপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন- নাহিদ হোসেন, মিজানুর রহমান ও মাইনুল ইসলাম। তারা সবাই হরিপুর ও রাণীশংকৈল উপজেলার বাসিন্দা। শনিবার (২৩ জানুয়ারি ) বিকেলে হরিপুর উপজেলার রুহিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। হরিপুর থানার ওসি এসএম আওরাঙ্গ জেব এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, অভিযুক্তরা উপজেলার রুহিয়া গ্রামের আব্বাস আলীর ছেলে মামুন হককে আট লাখ টাকার চুক্তিতে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার চুক্তি করে। এজন্য তারা অগ্রিম এক লাখ ৯৫ হাজার টাকা নেয়। পরে মামুনের বাবা বুঝতে পারেন তিনি প্রতারক চক্রের ফাঁদে পড়েছেন। এরপর শনিবার প্রতারকরা আবারও বাকি টাকা নেওয়ার জন্য তার বাসায় আসেন এবং চাকরির ভুয়া নিয়োগপত্র ধারিয়ে দেন। এ সময় মামুনের বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ডেকে ওই নিয়োগপত্রটি যাচাই করলে তা ভুয়া বলে প্রমাণিত হয়।

বিজ্ঞাপন

পরে প্রতারকদের আটক করে হরিপুর থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে থানার ওসি এসএম আওরাঙ্গ জেব জানান, তিন জনেই প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। প্রতারক চক্ররের হাত থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বানও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন