বিজ্ঞাপন

রাজনীতিতে কৌশানি

January 24, 2021 | 4:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কদিন পরেই বিধানসভা নির্বাচন হতে যাচ্ছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে। আর এই ভোটের আবহে সরগরম টলিউড ইন্ডাস্ট্রিও। বিভিন্ন রাজনৈতিক দলের হয়ে কথা বলছেন বেশ কয়েকজন টলিউড তারকা। বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই দলবদলের বহর বাড়ছে। এরই মধ্যে দিন কয়েক আগেই আনুষ্ঠানিকভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস। এবার শাসক দলের সঙ্গে যুক্ত হলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়।

বিজ্ঞাপন

রবিবার (২৪ জানুয়ারি) কৌশানির হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু। বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন জানিয়ে কৌশানি বললেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘণ্টা মানুষের কথা ভাবেন। তার আমলে নানা সুযোগ-সুবিধা আমরা পাচ্ছি। তাই আমার বিশ্বাস, আবার মানুষ তাকে ফিরিয়ে আনবে। আমি চাই আমায় দেখে আরও অনেকে এগিয়ে আসুক। দিদির সৈনিক হয়ে দাঁড়াক।’

২০১৫ সালে এক সৌন্দর্য প্রতিযোগিতা জিতে গ্ল্যামার জগতে প্রবেশ করেন কৌশানি মুখোপাধ্যায়। সেবছরই পরিচালক রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেন। বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। এরপর ‘কেলোর কীর্তি’, ‘তোমাকে চাই’, ‘হইচই আনলিমিটেড’, ‘বাচ্চা শ্বশুর’, ‘বিয়ে ডট কম’-এ অভিনয় করেন তিনি। গেল শুক্রবারই মুক্তি পেয়েছে সুজিত মণ্ডল পরিচালিত ‘তুমি আসবে বলে’। সেখানেও বনির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কৌশানি। বর্তমানে দু’জনের অফস্ক্রিন রসায়নের প্রভাব পড়েছে অনস্ক্রিন কেমিস্ট্রিতেও।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, পশ্চিমবাংলার রাজনীতিতে তারকাদের যোগদান নতুন ঘটনা নয়। সাংসদ হিসেবে ইতিমধ্যেই দায়িত্ব পালন করছেন দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান। শাসক দলে রয়েছেন ব্রাত্য বসু, দেবশ্রী রায়, শতাব্দী রায়ও। এবার নতুন প্রজন্মের তারকারাও বিধানসভা ভোটের আগে সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন। সেই তালিকাতেই নাম লেখালেন কৌশানি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রাখলেন টলিউডের এই অভিনেত্রী।

গেল শুক্রবার মুক্তি পাওয়া কৌশানি অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবির ট্রেলার —

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন