বিজ্ঞাপন

কিশোরগঞ্জে হত্যা মামলায় নারীসহ ২ জনের মৃত্যুদণ্ড

January 25, 2021 | 1:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: ভৈরবে নবী হোসেন হত্যা মামলায় নারীসহ ২ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (২৫ জানুয়ারি) সকালে জেলার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুর রহিম এ রায় ঘোষণা করেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামির প্রত্যেককে ২ লাখ টাকা করে আর্থিক জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

রায় ঘোষণার সময় ফাঁসির দণ্ডপ্রাপ্ত কাজী নজরুল আদালতে উপস্থিত ছিল, অপর আসামি সুমনা ওরফে শিলা জামিন নিয়ে পলাতক রয়েছে। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আশরাফুল ও শরীফ নামে দুইজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ২১ ডিসেম্বর রাতে মেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আসামি সুমনা বেগম ওরফে শিলার বাড়িতে যান নবী হোসেন। যাওয়ার পর আসামিরা পূর্ব পরিকল্পনা মোতাবেক তাকে ঘুমন্ত অবস্থায় হত্যা করে। পরকীয়ার ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা যায়। পরবর্তীতে পুলিশ নবী হোসেনের খণ্ডিত লাশ ভৈরবের চন্ডিবের দক্ষিণ পাড়া থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করে। এ ব্যাপারে নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে ভৈরব থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ তদন্ত শেষে চার্জশিট দেওয়ার পর আজ বিচারক এ রায় ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন