বিজ্ঞাপন

বরুণ এখন ‘প্রোটেক্টিভ হাজব্যান্ড’

January 25, 2021 | 3:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নতুন বছরের শুরুতেই সাত পাকে ধরা দিলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান। মুম্বাইয়ের অদূরে আলিবাগের পাঁচতারা রিসোর্ট ‘দ্য ম্যানসন হাউস’-এ স্কুল জীবনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। করোনা পরিস্থিতির কারনে মাত্র ৫০ জন অতিথি ছিলেন আমন্ত্রিত। তাতে বরুণের মেন্টর করণ জোহর ছাড়াও ছিলেন মণীশ মালহোত্রা, কুণাল কোহলির মতো তারকারা।

বিজ্ঞাপন

এদিকে বিয়ের আগে থেকেই ‘দ্য ম্যানসন হাউস’-এ ছিল নিশ্ছিদ্র নিরাপত্তা থাকলেও বিয়ের পরে অবশ্য সাংবাদিকদের নিরাশ করেননি বরুণ। নববধূ নাতাশাকে নিয়ে হাজির হন সকলের সামনে। নাতাশাকে দেখেই ‘ভাবিজি’ বলে চিৎকার করে ডাকতে থাকেন উপস্থিত সাংবাদিকরা। তখনই রীতিমত ‘প্রোটেক্টিভ হাজব্যান্ড’ হয়ে ওঠেন বরুণ। হাত তুলে সাংবাদিকদের শান্ত করে হিন্দিতে বলেন, ‘আস্তে, ও ভয় পেয়ে যাবে তো!’ আর নবদম্পতির এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে শোনা গিয়েছিল, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার পরিকল্পনা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন। এরপর করোনা মুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দিয়েছিলেন বরুণ।

এদিকে, বিয়েতে যেতে না পারলেও বরুণ-নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, পরিণীতি চোপড়া, ক্যাটরিনা কাইফ, প্রীতি জিন্টা, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন