বিজ্ঞাপন

অভিযোগেই শেষ শাহাদাতের প্রচারণা

January 25, 2021 | 8:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ক্ষমতাসীন দল আওয়ামী লীগ, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগের মধ্য দিয়ে প্রচারণা শেষ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন।

বিজ্ঞাপন

সোমবার (২৫ জানুয়ারি) শাহাদাত নগরীর জামালখান এনায়েত বাজার ও আলকরণ ওর্য়াডে তিনি গণসংযোগ করেন।

এসময় বিভিন্ন পথসভায় শাহাদাত বলেন, ‘ক্ষমতাসীন দলের নেতা, মন্ত্রী-এমপিরা আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে নির্বাচনের পরিবেশ নষ্ট করে ফেলেছে। ধানের শীষের প্রতি সাধারণ মানুষের জোয়ার দেখে আওয়ামী লীগের নেতা, মন্ত্রী-এমপিদের মাথা খারাপ হয়ে গেছে। তারা বিএনপির নেতাকর্মীদের পেছনে আইনশৃঙ্খলা বাহিনীর কতিপয় দলবাজ, অতি উৎসাহী কর্মকর্তা এবং নিজেদের দলের গুণ্ডা-মাস্তানদের লেলিয়ে দিয়েছে। এ পর্যন্ত আমাদের শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। বাসায় বাসায় গিয়ে হয়রানি করছে। মিথ্যা মামলায় জড়িয়ে দিচ্ছে। গুম-খুনের ভয়ভীতি দেখাচ্ছে। আমার প্রচারণায় একাধিকবার হামলা হয়েছে। আইনের পোশাক করে আইনশৃঙ্খলা বাহিনীর কতিপয় কর্মকর্তা বেআইনি কাজ করছে।’

শাহাদাত আরও বলেন, ‘নির্বাচনকে বানচালের সব প্রক্রিয়া সম্পন্ন করেছে আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা বাহিনী। আমরা পরিষ্কার বলে দিতে চাই— নিরপেক্ষ ভোটের মাধ্যমে জনরায় মানতে বিএনপি প্রস্তুত। ভোটের মাধ্যমে যে রায়ই আসুক, বিএনপি স্বাগত জানাবে। কিন্তু ভোট কেড়ে নেওয়ার চেষ্টা করলে চট্টগ্রামের জনগণ মেনে নেবে না।’

বিজ্ঞাপন

তিনি প্রতিকূলতা উপেক্ষা করে বিএনপির নেতাকর্মীদের ও ভয়ভীতি উপেক্ষা করে ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান।

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, নগর কমিটির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান, নাগরিক ঐক্য পরিষদের আহ্বায়ক একরামুল করিম, কেন্দ্রীয় সদস্য মীর মো. হেলাল উদ্দিন।

গত ৮ জানুয়ারি থেকে শুরু হওয়া প্রচারণা সোমবার রাত ১২টায় শেষ হচ্ছে। ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন