বিজ্ঞাপন

পুকুর থেকে ভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

January 26, 2021 | 8:45 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের ২০ ঘণ্টা পর হামিদুল ইসলাম (৩৬) নামে ব্যাটারি চালিত এক অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৫ জানুয়ারি) বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মিয়াপাড়া এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হামিদুল উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় শিংজানি গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আফজাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের পরিবার জানান, গত রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত অটোভ্যান চালিয়ে বাড়ি ফেরেন হামিদুল। সন্ধ্যার পর পুনরায় বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বেড়িয়ে পড়েন তিনি। এরপর রাতে আর বাড়িতে ফেরেনি হামিদুল।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি আফজাল হোসেন জানান, বিকালে মিয়াপাড়ার একটি পুকুরের কচুরিপানার নিচে বস্তাবন্দি লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, নিহতের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যার পর বস্তাবন্দি করে পুকুরে ফেলে গেছে। মূলত অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন