বিজ্ঞাপন

দুই মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট

January 26, 2021 | 1:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা থানার অস্ত্র ও মাদক মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের পরিদর্শক আব্দুল মালেক ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতের সংশ্লিষ্ট শাখায় গত ২০ জানুয়ারি এ অভিযোগপত্র জমা দেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ জানুয়ারি) মাদক মামলার অভিযোগপত্রে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান ও অস্ত্র মামলার অভিযোগপত্রে অপর ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ ‘দেখিলাম’ লিখে স্বাক্ষর করেন। আগামী ১৭ ফেব্রুয়ারি মামলা দু’টি বিচারে পরবর্তী পদক্ষেপের জন্য বদলিরও আদেশ হবে।

অস্ত্র আইনের মামলায় অভিযোগপত্রে ১৭ জনকে সাক্ষী করা হয়েছে। এই আইনে অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। অপরদিকে, মাদক মামলায় ১৭ জনকে সাক্ষী করা হয়েছে। এই আইনে অভিযোগ প্রমাণিত হলে তার সর্বোচ্চ তিন বছর কারাদণ্ড হতে পারে।

গত ২০ নভেম্বর গভীর রাতে রাজধানীর বাড্ডায় মনিরের বাড়ি ঘিরে রাখে র‌্যাব। ২১ নভেম্বর দুপুর পর্যন্ত টানা আট ঘণ্টা অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৬০০ ভরি সোনার গহনা, বিদেশি পিস্তল-গুলি, মদ, ১০টি দেশের বিপুল পরিমাণ মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। অস্ত্র, বিশেষ ক্ষমতা এবং মাদক আইনের পৃথক তিন মামলায় ২৭ দিনের রিমান্ড শেষে গত ১০ ডিসেম্বর কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন