বিজ্ঞাপন

এবার কী বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

January 26, 2021 | 1:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রোববার একদিকে যখন বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে তুমুল চর্চা চলছে বলিউড জুড়ে। ঠিক তখনই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র অপর স্টুডেন্ট সিদ্ধার্থ মালহোত্রা এদিন ব্যস্ত ছিলেন নিজের পরিবারের সঙ্গে বান্ধবী কিয়ারা আদভানির সাক্ষাৎ করাতে। রবিবার (২৪ জানুয়ারি) লাঞ্চ ডেটে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন এই জুটি, আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল এইদিনের মধ্যাহ্নভোজে সিদ্ধার্থের সঙ্গে হাজির ছিলেন তার বাবা-মাও।

বিজ্ঞাপন

এবার কী বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

২০১৯ সাল থেকে থেকেই বলিউডে জোর গুঞ্জন প্রেম করছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। গত বছর লকডাউন শুরুর আগেই আরমান জৈন এবং অনিশা মালহোত্রার রিসেপশনে এই জুটির মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নতুন বছর উদযাপন করতে একসঙ্গে মালদ্বীপও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। এই জুটির প্রেমের গুঞ্জনে মাসখানেক আগে ঘি ঢেলে দেন কিয়ারার ‘লক্ষ্মী’ সিনেমার কো-স্টার অক্ষয় কুমার। ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে হাজির হয়ে কিয়ারাকে ‘বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি’ বলে সম্বোধন করেন অক্ষয়। হাসি চেপে রাখতে পারেননি হোস্ট কপিল শর্মাও, লজ্জায় লাল হয়ে যান কিয়ারা।

বিজ্ঞাপন

এবার কী বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

জানা গেছে, সিদ্ধার্থের জন্মদিন গিয়েছে দিনকয়েক আগেই, সেই উপলক্ষ্যেই মুম্বাইয়ে হাজির হয়েছেন অভিনেতার বাবা-মা। এবার বান্ধবীর সঙ্গে বাবা-মায়ের পরিচয় করালেন সিদ্ধার্থ। এদিন বেইজ রঙা ক্রপ টপ ও ফ্লেয়ারড প্যান্টে দেখা গেল কিয়ারাকে, সঙ্গে ডেনিম জ্যাকেট। চুলটা টেনে বেঁধে রেখেছেন নায়িকা। করোনা আবহে মুখে মাস্ক পরতেও ভোলেননি। অন্যদিকে সিদ্ধার্থেরও দেখা মিলল মুম্বাইয়ের ওই নামী রেঁস্তোরার সামনে। সাদা টি এবং বেইজ ট্রাউজারে হাজির ছিলেন সিদ্ধার্থ। কিয়ারার সঙ্গে মিল রেখে ডেনিম জ্যাকেট পরেছিলেন তিনিও।

বিজ্ঞাপন

এবার কী বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

আগামীতে ‘শেরশাহ’ ছবিতে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা এবং অভিনেত্রী কিয়ারা আদভানিকে। আর্মি ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে এই ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন