বিজ্ঞাপন

ভোট দিলেন নওফেল

January 27, 2021 | 8:44 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে ভোট দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পরপরই নগরীর আন্দরকিল্লা ওয়ার্ডে মুসলিম এডুকেশন সোসাইটি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন, ‘ইভিএম পদ্ধতিতে ভোট দিয়েছি। ভোটার নম্বরের পর ফিঙ্গার প্রিন্ট যাচাই করে শতভাগ নিশ্চিত হয়ে ভোট নেওয়া হয়েছে। একটা বিষয় দেখলাম এই পদ্ধতিতে ভোটে ম্যাকানিজম বা জালিয়াতির কোনো সুযোগ নেই। একদম সুষ্ঠু ভোট হচ্ছে।’ এসময় তিনি সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোটের আয়োজন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘আমি নিশ্চিত, চট্টগ্রাম নগরীর জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারার প্রার্থী একজন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে ভোট দেবেন। নগরীর মানুষরা চায় যেন তাদের ন্যূনতম সেবাগুলা নিশ্চিত হোক। তারা জানেন রেজাউল করিম নির্বাচিত হলে এসব সেবা নিশ্চিত হবে।’

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় চট্টগ্রাম নগরীর ৪১ ওয়ার্ডে ৭৩৫ ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। শেষ হবে বিকেল ৪টায়। গণনা শেষে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে নির্বাচন কমিশনের স্থাপিত অস্থায়ী কেন্দ্র থেকে ফলাফল ঘোষণা করবেন রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান।

বিজ্ঞাপন

গত বছরের ২৯ মার্চ চসিকের এই নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সেই নির্বাচন ১০ মাস পিছিয়ে অনুষ্ঠিত হচ্ছে আজ। প্রথমবারের মতো পুরোপুরি ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট নেওয়া হচ্ছে এই নির্বাচনে।

সারাবাংলা/আরডি/ এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন