বিজ্ঞাপন

কুমিল্লায় মহাসড়কে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৩

January 28, 2021 | 2:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে চালকের ছদ্মবেশে যাত্রীদের কাছ থেকে ডাকাতির মাধ্যমে অর্থ ও মূল্যবান জিনিস ছিনিয়ে নেওয়া চক্রের তিনজন সদস্যকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করেছে কুমিল্লার জেলা পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে কুমিল্লা জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ এ তথ্য জানান।

এ বিষয়ে ফারুক আহমেদ জানান, চক্রটি গত ২৪ জানুয়ারি কুমিল্লার বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক মো. মোর্শেদ আজম বাকী বিল্লাহকে কুমিল্লার পদুয়ার বাজার বাইপাস থেকে একটি প্রিমিও প্রাইভেটকারে উঠিয়ে নেয়। পরবর্তীতে তাকে জিম্মি করে মারধর ও ভয়ভীতি দেখিয়ে তার পরিবার থেকে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর ভুক্তভোগীকে দাউদকান্দির উপজেলার সোনালী আঁশ ইন্ডাস্ট্রির সামনের রাস্তায় ধাক্কা দিয়ে ফেলে চলে যান তারা।

বিজ্ঞাপন

তিনি জানান, এ ঘটনায় দাউদকান্দি থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। মামলার সুত্র ধরে ঢাকার কেরানীগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালায় কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা ও দাউদকান্দি মডেল থানার পুলিশ। এ মামলা দায়ের করার ৭২ ঘণ্টার মধ্যে তিনজনকে প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, পত্রিকার আইডি কার্ডসহ বিভিন্ন ডিভাইস উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন এই পুলিশ সুপার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন