বিজ্ঞাপন

মন্ত্রিসভার প্রথম সদস্য হিসেবে করোনার ভ্যাকসিন নিলেন পলক

January 28, 2021 | 3:45 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মন্ত্রিসভার প্রথম সদস্য হিসেবে করোনার ভ্যাকসিন নিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেন্দ্র থেকে তিনি এ ভ্যাকসিন গ্রহণ করেন।

বিজ্ঞাপন

ভ্যাকসিন নিয়ে সাংবাদিকদের পলক বলেন, `বিশ্বের অনেক উন্নত দেশ কিন্তু ভ্যাকসিনের জন্য হাহাকার করছে। কিন্তু আমরা এশিয়াতে তো বটেই, পৃথিবীর মধ্যে প্রথম দিকে এই ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু করতে পেরেছি। এ জন্য প্রধানমন্ত্রীকে কাছে ধন্যবাদ এবং তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।‘

তিনি বলেন, `আমরা দেখতে পেলাম যখনই ভ্যাকসিন কার্যক্রম সুন্দরভাবে কাজ করছে, ভ্যাকসিন নিয়ে পার্শ্বপ্রতিক্রিয়া নেই, যারা ভ্যাকসিন নিয়েছেন তারাও ভালো আছে, তখনই সোশ্যাল মিডিয়াতে এক ধরণের গোষ্ঠী গুজব সৃষ্টি করছে, অপপ্রচার চালাচ্ছে। তারা বলছে, মন্ত্রীরা কেন ভ্যাকসিন নিচ্ছে না। মন্ত্রীরা আগে নিক, তারপরে সাধারণ মানুষকে দিক। সে কারণেই কাল রাতে সিদ্ধান্ত নিয়ে আজ ভ্যাকসিন নিতে এসেছি। ভ্যাকসিন নেওয়ার পর আমার কিন্তু বিন্দুমাত্র পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। দেশের জনগণকে বলব, কোনো অপপ্রচারে কান দেবেন না, আপনারা সবাই রেজিস্ট্রেশন করুন এবং ভ্যাকসিন নিন।

বিজ্ঞাপন

পরে এক ফেসবুক স্ট্যাটাসে পলক লিখেন, `কোভিড-১৯ ভ্যাকসিনের বিরুদ্ধে অপপ্রচার থেকে দূরে থাকুন। আমি ভ্যাকসিন নিয়েছি, কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বাংলাদেশের মানুষের জন্য দ্রুততার সঙ্গে কোভিড-১৯ ভ্যাকসিনের ব্যবস্থা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।‘ এর পর কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করতে সুরক্ষা ওয়েবসাইটের একটি লিংকও দেন তিনি।

ওয়েবসাইট লিংক: www.surokkha.gov.bd

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন