বিজ্ঞাপন

‘আমাকে ঢাকা থেকে ধরে এনে সাতক্ষীরায় গ্রেফতার দেখানো হয়েছে’

January 28, 2021 | 5:10 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

সাতক্ষীরা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম জানিয়েছেন তাকে ঢাকা থেকে ধরে ষড়যন্ত্রমূলকভাবে সাতক্ষীরায় অস্ত্রসহ গ্রেফতার দেখানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে দুই মামলায় সাহেদকে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হলে তিনি বিচারককে একথা জানান।

বিজ্ঞাপন

এদিন অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দু’টি মামলায় সাতক্ষীরার আদালতে অভিযোগ গঠন করা হয়। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে সাহেদকে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। এসময় বিচারক শেখ মফিজুর রহমান কাছে কথা বলার অনুমতি চান সাহেদ।

অনুমতি দেওয়ার পর নিজেকে নির্দোষ দাবি করে সাহেদ বলেন, ‘আমাকে ঢাকা থেকে ধরে এনে ষড়যন্ত্রমূলকভাবে সাতক্ষীরায় অস্ত্রসহ গ্রেফতার দেখানো হয়েছে।’

বিচারক শুনানি শেষে সাহেদ করিমের মামলা দু’টি আগামী ২৩ ফেব্রুয়ারি সাক্ষির দিন ধার্য করেন। শুনানি শেষে তাকে আবারও সাতক্ষীরা কারাগারে নেয়া হয়েছে। এ দু’টি মামলার সাহেদ একমাত্র আসামি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত বছরের ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টা করেন সাাহদ। বোরখা পরিহিত শাহেদকে কোমরপুর বেইলি ব্রিজের নিচ থেকে র‌্যাব-৬ এর সদস্যরা গোপন সংবাদে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২ হাজার ৩৩০ ভারতীয় রুপি, ৩টি ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি নজরুল ইসলামবাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দেবহাটা থানায় রাতে সাহেদ করিম ও বাচ্চু মাঝিকে আসামি করে একটি মামলা করেন। জিজ্ঞাসাবাদ শেষে ওই বছরের ২৪ আগস্ট বাচ্চু মাঝির হদিস না পেয়ে শুধুমাত্র সাহেদ করিমকে অভিযুক্ত করে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন