বিজ্ঞাপন

ভোটের সময় সংঘাতে বিএনপি-জামায়াত— বললেন নওফেল

January 28, 2021 | 6:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ভোটের সময় বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে নগরীর জিইসির মোড়ে দু’টি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন নির্বাচনি সহিংসতায় আহতদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন উপমন্ত্রী নওফেল।

নওফেল আরও বলেন, ‘চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ গোষ্ঠী সহিংসতার পথ বেছে নিয়েছিল। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আমাদের নেতাকর্মীদের ওপর নৃশংস হামলা চালিয়েছে। তবে চট্টগ্রামের সর্বস্তরের জনগণ ভোটের মাধ্যমে তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়েছে। আমি হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করার দাবি জানাচ্ছি।’

বিজ্ঞাপন

এসময় চসিকের দুই নবনির্বাচিত কাউন্সিলর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের ওয়াসিম উদ্দিন চৌধুরী ও ১৪ নম্বর লালখানবাজার ওয়ার্ডের আবুল হাসনাত মো. বেলাল এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু, সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তারেক উপমন্ত্রীর সঙ্গে ছিলেন।

বুধবার চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সকালে ভোটগ্রহণ শুরুর পর নগরীর লালখানবাজার ও পাহাড়তলী ওয়ার্ডে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন