বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

January 31, 2021 | 8:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার সদর পৌরসভা নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ময়নুল ইসলামের (৬০) মৃত্যু হয়েছে। তিনি উটপাখি প্রতীকে নির্বাচনি প্রচারণা চালাচ্ছিলেন। চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারি এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

শনিবার (৩০ জানুয়ারি) বিকেল চারটার দিকে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ তিনি মারা যান। ময়নুল ঠাকুরগাঁও পৌরসভার ৭ নং ওয়ার্ডের দুই বার নির্বাচিত ‘কাউন্সিল’ ছিলেন।

ঠাকুরগাঁও থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, শনিবার বিকেলে শহরের শাহাপাড়া এলাকার নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ময়নুল। স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. জিলহাজ উদ্দিন বলেন, ঠাকুরগাঁও পৌরসভার ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ছয়জন প্রতিদ্বদ্বিতা করছেন। এর মধ্যে ময়নুল ইসলামের মৃত্যু হয়েছে। নির্বাচন কমিশনকে বিষয়টি অবগত করা হয়েছে, নির্বাচন কমিশনের দেওয়া নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওই কাউন্সিলরের মৃত্যুতে অন্য প্রার্থীদেরকে নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জেলার নির্বাচন কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন