বিজ্ঞাপন

পদ্মা ব্যাংকের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

February 3, 2021 | 10:08 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন বছর উপলক্ষে পদ্মা ব্যাংকের সকল গ্রাহক, শুভানুধ্যায়ী ও কর্মকর্তা কর্মচারীদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। রাজধানীর গুলশানে করপোরেট হেড অফিসে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ উৎসবের উদ্বোধন করেন তিনি।

বিজ্ঞাপন

এই সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু ও উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। ২৯ জানুয়ারি দুই পেরিয়ে তিন পা রাখে পদ্মা ব্যাংক লিমিটেড।

আনন্দ উৎসবের শুরুতে চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত সকল কর্মকর্তা ও কর্মচারীদের নতুন বছরের শুভেচ্ছা জানান। করোনা মহামারির মাঝেও দেশের অর্থনীতির চাকাকে সচল রাখার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টাতেই সচল আছে দেশের অর্থনীতির চাকা।’

বিজ্ঞাপন

এই সময় তিনি ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের নতুন বছরের চ্যালেঞ্জ মোকাবিলায় নানান দিকনির্দেশনা দেন।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু বলেন, ‘নতুন বছরে ব্রাঞ্চলেস; কিন্তু টাচলেস না হওয়ার অঙ্গীকার আমাদের। শতভাগ ডিজিটালাইজেসনের মাধ্যমে গ্রাহকদের হাতের মুঠোয় ব্যাংকিং সেবা নিয়ে আসাটাই আমাদের চ্যালেঞ্জ।’

প্রতিষ্ঠাবার্ষিকীর এই সময়ে সকল কর্মকর্তাদের ব্যাংকের প্রতি নিজের শতভাগ দিয়ে কাজ করার অনুরোধ করেন এহসান খসরু।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে পদ্মা ব্যাংক এর বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, সিএফও শরিফউল ইসলামসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ও প্রধান শাখার বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এক কাপ চা ক্যাম্পেইন-সহ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী সকল শাখায় গ্রাহকদের জন্য নানা ধরনের বিশেষ সেবা প্রদানের আয়োজন রয়েছে পদ্মা ব্যাংকের।

২০১৯ সালের ২৯ জানুয়ারি থেকে যাত্রা শুরু করেছিল পদ্মা ব্যাংক লিমিটেড। বর্তমানে ব্যাংকটির ৬৮% শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ব্যাংক ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ। সারাদেশে ৫৮টি শাখা নিয়ে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে পদ্মা ব্যাংক লিমিটেড।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন