বিজ্ঞাপন

রোনালদোর গোলে তিনে জুভেন্টাস

February 7, 2021 | 9:53 am

স্পোর্টস ডেস্ক

রোমার বিপক্ষে দারুণ জয় পেয়েছে ছন্দে থাকা জুভেন্টাস। ইতালিয়ান সিরি ‘আ’ লিগে কাল রোমাকে ২-০ গোলে হারিয়েছে তুড়িনের বুড়িরা। জুভেন্টাসের প্রথম গোলটি করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অন্য গোলটি আত্মঘাতি।

বিজ্ঞাপন

লিগের শীর্ষ দুই দল এসি মিলান আর ইন্টার মিলানের সঙ্গে পয়েন্টের ব্যবধান আর একটু কমল জুভেন্টাসের। শীর্ষে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪৭। এসি মিলানের পয়েন্ট ৪৬। ২০ ম্যাচে ১২ জয় পাওয়া জুভেস্টাসের পয়েন্ট দাঁড়াল ৪২। অবশ্য এসি মিলান জুভেন্টাসের সমান ২০ ম্যাচ খেললেও ইন্টার ম্যাচ খেলেছে একটা বেশি (২১টি)।

ঘরের মাঠে প্রথমার্ধে কাল দারুণ ছন্দময় ফুটবল খেলেছে জুভেন্টাস। কিন্তু বিরতির পর কিছুটা খেই হারিয়ে ফেললেন আন্দ্রে পিরলোর ছাত্ররা। একটা আত্মঘাতি গোল পাওয়াতে তবুও অবশ্য জিততে অসুবিধা হয়নি জুভেন্টাসের।

১৩ মিনিটে জুভাদের এগিয়ে নেন রোনালদো। আলেক্স সান্দ্রোর পাস আলভারো মোরাতার পা ঘুরে রোনালদোর কাছে গিয়েছিল। ডি-বক্সে বল পেয়ে বাঁ পায়ের দারুণ এক শটে বল জালে জড়িয়ে দেন দুদিন আগে ৩৭’শে পা দেওয়া রোনালদো। আসরের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল সংখ্যা এখন ১৬ ম্যাচে ১৭টি।

বিজ্ঞাপন

২২তম মিনিটে আরেক গোল পেতে পারতেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। তার শট ক্রসবারের নিচের দিকে লেগে ফিরে আসে। বিরতির আগ মুহূর্তে পর্তুগিজ যুবরাজকে হতাশ করেন রোমা গোলরক্ষক। ৬৯ মিনিটে আত্মঘাতি গোল করে জুভেন্টাসের কাজটা সহজ করে দেন রোমার ব্রাজিলিয়ান ডিফেন্ডার ইবানেস। দিজন কুলুসেভস্কির গোলমুখে বাড়ানো বল বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ইবানেস। বাকি সময়ে গোলের জন্য বহু চেষ্টা করেও সফল হতে পারেনি রোমা।

পুরো ম্যাচে জুভেন্টাসের গোলবার লক্ষ্যে ১৪ শট নিয়েছে রোমা, কিন্তু লক্ষ্যে ছিল মাত্র তিনটি। এদিকে, জুভেন্টাস দ্বিতীয়ার্ধে গোলে শটই নিতে পারেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন