বিজ্ঞাপন

মডেল তরুণীর টাকা-মোবাইল হাতিয়ে ধরা ৩ যুবক

February 7, 2021 | 7:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ফেসবুকে পরিচয়ের সূত্রে মডেলিংয়ের জন্য ছবি তুলে দেওয়ার কথা বলে দুই তরুণীর কাছ থেকে টাকা ও মোবাইল হাতিয়ে নেওয়ার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরীর ডবলমুরিং, চকবাজার ও বন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। নগরীর ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন অভিযানে নেতৃত্ব দেন। গ্রেফতার তিনজন হলেন- আনোয়ারুল ইসলাম সানি (২৭), মো. আরাফাত (২৬) ও আহম্মেদ উল্লাহ (২৩)।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, গ্রেফতার সানির সঙ্গে লাভলী আক্তার লিপি নামে এক তরুণীর ফেসবুকে পরিচয় হয়। লিপি মডেলিংয়ের সঙ্গে জড়িত আছেন। গত ৩০ জানুয়ারি সানি লিপিকে বিভিন্ন ব্র্যান্ডের ক্যামেরা দিয়ে ভালো ভালো ছবি তুলে দেওয়ার কথা বলে চট্টগ্রামে আসার প্রস্তাব দেন। এসব ছবি মডেলিংয়ের কাজে ব্যবহার করা যাবে বলে তাকে প্রলুব্ধ করা হয়।

বিজ্ঞাপন

সানির কথা বিশ্বাস করে লিপি তার এক বান্ধবীকে নিয়ে সেদিনই চট্টগ্রামে আসেন। সানি ও আরাফাত তাদের সাথে দেখা করেন। এরপর প্রথমে পতেঙ্গায় নিয়ে যান। সেখান থেকে হোটেল ঠিক করে দেওয়ার কথা বলে আগ্রাবাদের উদ্দেশে রওনা দেন। পথে কিছু বখাটে তাদের ‘ফলো করছে’ জানিয়ে লিপির ভ্যানেটি ব্যাগ ও মোবাইল সানি তার হেফাজতে রাখেন। কিন্ত আগ্রাবাদে এসে তারা দুই তরুণীকে সিএনজি অটোরিকশায় বসিয়ে রেখে সটকে পড়েন। বারবার ফোন করে লিপি সানির সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হন। পরে ডবলমুরিং থানায় মামলা করেন।

ওসি মহসীন বলেন, ‘এরই মধ্যে লিপি একটি ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে সানির সঙ্গে যোগাযোগ করেন। সানি তাকে শনিবার চট্টগ্রামে আসার প্রস্তাব দেন। বিষয়টি লিপি আমাদের জানান। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সানি আগ্রাবাদ বাদামতলী এলাকায় দেখা করতে এলে তাকে সেখান থেকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে বাকি দু’জনকে আটক করা হয়। লিপির কাছ থেকে নেওয়া মোবাইল সেট তারা বিক্রয় ডটকমের মাধ্যমে বিক্রি করে দেয়। তাদের দেওয়া তথ্যে মোবাইলটি উদ্ধার করা হয়েছে। এছাড়া লিপির ভ্যানেটি ব্যাগ ও সাড়ে ছয় হাজার টাকা উদ্ধার করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন