বিজ্ঞাপন

মালয়েশিয়ার জাহাজে ডাকাতির চেষ্টা, গ্রেফতার ৯

February 9, 2021 | 8:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গোপসাগরে চট্টগ্রাম বন্দরের বর্হিনোঙরে মালয়েশিয়ার একটি জাহাজে আক্রমণের খবর পেয়ে অভিযান চালিয়ে ৯ ডাকাতকে গ্রেফতার করেছে কোস্টগার্ড।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সংলগ্ন সাগর থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে কোস্টগার্ডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেফতার ৯ জন হল- আব্দুল মালেক (৩৫), মো. হোসাইন (৩২), মোজাম্মেল হক (৪০), মো. বেলাল (২৬), মো. হেলাল (২০), মো. ইসমাইল (২৬), জাহাঙ্গীর আলম (৩৬), মো, আরিফ (২২) ও মো. শাহাবউদ্দিন (২৭)।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেফতার ৯ জন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা গ্রামের বাসিন্দা। তাদের বহনকারী দুটি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে হোস পাইপসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

কোস্টগার্ডের পূর্ব জোনের কর্মকর্তা (মিডিয়া) লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক সারাবাংলাকে বলেন, ‘মালয়েশিয়ার পতাকাবাহী পণ্যবোঝাই জাহাজ এমভি মিয়া সেতুতে ডাকাতির উদ্দেশে নৌকায় করে এর কাছাকাছি অবস্থান নেয় তারা। মালয়েশিয়ার জাহাজ থেকে কোস্টগার্ডের সঙ্গে যোগাযোগ করে সাহায্য চাওয়া হয়। কোস্টগার্ডের টহল জাহাজ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ৯ জনকে আটক করে। তাদের পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন