বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কেন্দ্রীয় সংস্কৃতি উপকমিটির শ্রদ্ধা

February 9, 2021 | 8:37 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি-বিষয়ক উপকমিটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে উপকমিটির চেয়ারম্যান ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মঞ্চসারথি আতাউর রহমান, সিমিন হোসেন রিমি এমপি, সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদের নেতৃত্বে উপকমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

আতাউর রহমান বলেন, বাঙালি সংস্কৃতির অগ্রযাত্রাকে গতিশীল করার প্রত্যয় নিয়ে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।

বিজ্ঞাপন

সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সিক্ত অসাম্প্রদায়িক ও প্রযুক্তিনির্ভর বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে কাজ করে যাব। জাতির পিতার প্রতি আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমাদের যাত্রা শুরু করলাম।

উপকমিটির অন্যতম সদস্য সিমিন হোসেন রিমি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই কাজ করে যাব।

বিজ্ঞাপন

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, বাংলা ও বাঙালির সকল অর্জনের প্রধান পুরুষ বঙ্গবন্ধু আমাদের রাজনীতির দীক্ষাগুরু। তার প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা ভবিষ্যতের এগিয়ে যেতে চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সংস্কৃতি উপকমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা সুজন, অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেতা আজিজুল হাকিম, সঙ্গীতশিল্পী শুভ্র দেব, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আলম পাঠান মিলন, মোস্তাফিজুর রহমান মোস্তাক, আশিকুর রহমান রন, নবেন্দু সাহা নব, শাহিনুর রশিদ সোহেল, ওবায়দুল কবির রিক্ত, মোসাব্বির মজুমদার, তাহেরুল হাসান শিবলি, গোলাম বাকী চৌধুরী, ফাতেমা তুজ জোহরা চৌধুরী রুশী, শামীমা তুষ্টি ও অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন