বিজ্ঞাপন

বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড উলভস

February 9, 2021 | 8:51 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড উলভস ক্রিকেট দল। সিরিজটি সামনে রেখে ২০ সদস্যের বাংলাদেশ প্রাথমিক দল ও সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেয় টাইগার ক্রিকেট প্রশাসন।

সূচি মোতাবেক ১৮ ফেব্রুয়ারি সফরকারিরা সরাসরি চট্টগ্রামে নেমে ১৯-২১ ফেব্রুয়ারি টিম হোটেলে থাকবে কোয়ারেনটাইনে। ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিকদের বিরুদ্ধে খেলবে একমাত্র চারদিনের ম্যাচ। পরে একই ভেন্যুতে ৫, ৭, ৯ মার্চ সিরিজের প্রথম তিন ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগার ইমার্জিং দল ও আইরিসরা। আর এর মধ্য দিয়েই শেষ হবে চট্টগ্রাম পর্বের খেলা।

চট্টগ্রাম পর্ব শেষে সিরিজ আসবে ঢাকায়। ১২, ১৪ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডে। একই ভেন্যুতে টি-টোয়েন্টি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৭, ১৮ মার্চ। সিরিজ খেলে ১৯ মার্চ ঢাকা ছাড়বে অতিথিরা।

বিজ্ঞাপন

বাংলাদেশের ২০ সদস্যের প্রাথমিক ইমার্জিং স্কোয়াডে যারা আছেন: সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন