বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফারিয়া হতে পারেন শুধু কলকাতার!

ডিসেম্বর ১১, ২০১৭ | ৬:৪৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

একটা কাজ শেষ না করে দ্বিতীয় কাজ ধরেন না নুসরাত ফারিয়া। বেশকিছুদিন ধরেই এই লাইনটি বলছেন এই নায়িকা। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ এই নায়িকা অভিনয় করেছেন মোট সাতটি ছবিতে। যার মধ্যে অধিকাংশই যৌথ প্রযোজনার। আর বাকি দুটি প্রযোজনা করে দেশীয় প্রতিষ্ঠান।

সম্প্রতি নুসরাত ফারিয়া অভিনয় করেছেন যৌথ প্রযোজনার ‘ইন্সপেক্টর নটি কে’ শিরোনামের ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জিৎ। জানুয়ারিতে ছবিটি মুক্তির কথা থাকলেও বিভিন্ন জটিলতায় দেরি হবে ছবিটি মুক্তি পেতে।

ছবি মুক্তি পাচ্ছে না তো কী হয়েছে, বসে নেই নুসরাত। বেশ কিছু কাজেই এখন ব্যস্ত তিনি। জমে থাকা বেশ কিছু সিনেমার গল্প পড়ছেন এ নায়িকা। শুধু দেশের গল্প নয়, কলকাতা থেকে পাঠানো গল্পও রয়েছে তার কাছে। ‘ইন্সরেপক্টর নটি কে’ ছবির সম্পূর্ণ কাজ শেষ করেই লক করবেন পরবর্তী সিনেমা।

বিজ্ঞাপন

এবার নাকি কলকাতার গল্পগুলো একটু একটু পছন্দ হচ্ছে নায়িকার। ‘এর আগেও কলকাতার গল্প এসেছে আমার কাছে। ভালো লাগেনি জন্য কাজ করিনি। কিন্তু এবার একটু একটু ভালো লাগছে। সবগুলোই পুরোদমে কমার্শিয়াল।’ জানালেন নায়িকা।

এছাড়াও নুসরাত ব্যস্ত থাকবেন ‘মা বনাম বউ’ শিরোনামের অনুষ্ঠান সঞ্চালনায়। অনলাইনের জন্য নির্মিত এই অনুষ্ঠানে উপস্থাপনা করার কারণ হিসেবে জানালেন, ‘টিভিতে শুধু দেশের মানুষরা দেখতে পান। অনলাইনে দেশের বাইরের মানুষরাও দেখতে পাবেন। সাবটাইটেলও থাকবে, তাই ভিন্ন ভাষার দর্শকরাও উপভোগ করতে পারবেন এই অনুষ্ঠান। তাছাড়া টাকাও তো দরকার। (হাসি)’

নতুন সিনেমার কাজ শুরু না হওয়া পর্যন্ত খুব ব্যস্ত হবেন না এই অভিনেত্রী। থাকবেন দেশেই।

সারাবাংলা/পিএ/তুসা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন