বিজ্ঞাপন

স্থগিত সানি লিওনির গ্রেফতারি

February 10, 2021 | 7:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৯ লক্ষ টাকা আর্থিক কারচুপির অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী সানি লিওনির বিরুদ্ধে। যার প্রেক্ষিতে গত সপ্তাহেই তাকে জিজ্ঞাসাবাদ করেছে কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা। আর এতেই ভয় পেয়ে গেছেন এই অভিনেত্রী। অবস্থা বেগতিক দেখে গ্রেফতারির ভয়ে তাই মঙ্গলবারই আগাম জামিনের আবেদন করে ফেলেছিলেন কেরালা হাইকোর্টে। তার প্রেক্ষিতেই বুধবার উচ্চ আদালত থেকে কেরালা পুলিশকে নির্দেশ দেওয়া হয় যে, এখনই সানি লিওনিকে গ্রেফতার করা যাবে না।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সানি লিওনি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার কেরালার উচ্চ আদালতে অন্তর্বতীকালীন জামিনের আবেদন জানিয়েছিলেন। সেই আবেদনের প্রেক্ষিতেই বুধবার (১০ ফেব্রুয়ারি) কেরালা হাইকোর্টের বিচারপতি তাদের আবেদন মঞ্জুর করে বলিউড অভিনেত্রীর গ্রেফতারিতে স্থগিতাদেশ জারি করে। সেই সাথে সানি লিওনিদের নোটিস না দেওয়া পর্যন্ত তাদের গ্রেফতারি স্থগিত রাখার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে। এই পিটিশন মঞ্জুর করে অভিযোগকারী শিয়াসকে নোটিশও জারি করেছেন ওই বিচারপতি।

উল্লেখ্য, বলিউড অভিনেত্রী সানি লিওনির বিরুদ্ধে কেরালা পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন শিয়াস নামে কোচির এক অনুষ্ঠান উদ্যোক্তা। পুলিশ সূত্রে জানা যায়, সানির বিরুদ্ধে শিয়াস নামে একজন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, ২০১৬ সাল থেকে ৫টি অনুষ্ঠানের জন্য বেশ কয়েকটি কিস্তিতে মোট ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। কিন্তু একটা অনুষ্ঠানেও যোগ দেননি অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে শিয়াস অভিনেত্রীর সঙ্গে আর্থিক লেনদেনের নথিপত্রও জমা দেন পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই সানির সঙ্গে দেখা করেন কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন