বিজ্ঞাপন

জুরাইনে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশ সোর্স নিহত

February 10, 2021 | 9:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কদমতলীর জুরাইন এলাকায় মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে জাকির হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মুজিবর রহমান মোহন (৩২) নামে আরেক ব্যক্তি। তারা দুজনই পুলিশের সোর্সের কাজ করতেন।

বিজ্ঞাপন

বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পূর্ব জুরাইন এলাকায় নবারুন গলিতে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায় পুলিশ। সেখানে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত জাকির ও আহত মোহন কদমতলী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তাদের বাসা রায়েরবাগ মদিনাবাগ এলাকায়।

বিজ্ঞাপন

মোহন জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন ফোন দিয়ে জাকিরকে নবারুন গলিতে যেতে বলে। তখন জাকির আমাকে ফোন দিয়ে সেখানে আসার জন্য বলে। যাওয়ার সঙ্গে সঙ্গে মাদক ব্যবসায়ী শুক্কুর, লিটন ও স্বপনসহ আরও ২০-২৫ জন আমাদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে পুলিশ সংবাদ পেয়ে সেখান থেকে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

মোহন আরও জানান, শুক্কুর, লিটনসহ আরও অনেকেই আছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের মাদকের বিষয়ে পুলিশের কাছে তথ্য দেওয়ার কারণে আমাদের ওপর আজ তারা হামলা করে।

বিজ্ঞাপন

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ছুরিকাঘাতে জাকির মারা গেছে। এই ঘটনায় মোহন আহত হয়েছে। নিহত জাকির কদমতলী থানা পুলিশের সহযোগিতায় কাজ করতো। আহত মোহনের কাছ থেকে কাছে জানতে পেরেছি শুক্কুর ও স্বপনসহ বেশ কয়েকজন তাদের ছুরিকাঘাত করেছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন