বিজ্ঞাপন

বাগেরহাটে হাবিবুর রহমানের পক্ষে কেন্দ্রীয় যুবলীগের গণসংযোগ

February 11, 2021 | 8:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: বাগেরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খান হাবিবুর রহমানের পক্ষে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের নেতারা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে শহরের রেল-রোডে অবস্থিত দলীয় কার্যালয় থেকে শুরু করে সাধনার মোড়, ফলবাজারসহ বিভিন্ন স্থানে এই গণসংযোগ করা হয়।

গণসংযোগ শেষে রাহাতের মোড়ে এসে পথসভায় মিলিত হন গণসংযোগকারীরা।

বিজ্ঞাপন

পথসভায় বক্তারা বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে বলেই আজকে নৌকার পক্ষে জোয়ার এসেছে। তাই সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার প্রচার প্রচারণা চালিয়ে যেতে হবে। বিপুল ভোটে নৌকা প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

এ সময় আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃনাল কান্তি জোদ্দার, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, উপ-প্রকাশনা সম্পাদক নবীরুজ্জামান, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, বাগেরহাট জেলা যুবলীগের ফারুক তালুকদার, শাহ নেওয়াজ মোল্লা দোলন, মীর জায়েসী আশরাফি জেমস, হুমায়ুন কবির পলি, লিটন সরকার, দেবাশীষ দাম, টিটু কাজীসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন