বিজ্ঞাপন

ব্লগার নিলয় হত্যার মামলা বদলির আদেশ

February 11, 2021 | 11:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যা মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন।

গত বছরের ৪ অক্টোবর মামলাটিতে মেজর জিয়াসহ ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

বিজ্ঞাপন

আসামিরা হলেন মেজর জিয়াউল হক জিয়া, মো. মাসুম রানা, সাদ আল নাহিন, মো. কাওসার হোসেন খাঁন, মো. কামাল হোসেন সরদার, মাওলানা মুফতী আব্দুল গফ্ফার, মো. মর্তুজা ফয়সলে সাব্বির, মো. তারেকুল আলম ওরফে তারেক, খায়রুল ইসলাম ওরফে জামিল ওরফে রিফাত ওরফে ফাহিম ওরফে জিসান, আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব ওরফে সাহাব, মোজাম্মেল হোসেন সায়মন, মো. আরাফাত রহমান ও মো. শেখ আব্দুল্লাহ ওরফে জুবায়ের।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানের ১৬৭ নম্বর বাড়ির ৫ম তলায় ২০১৫ সালের ৭ আগস্ট রাজধানীর পূর্ব গোড়ান টেম্পো স্ট্যান্ডের কাছে ৮ নম্বর সড়কের নিজ বাসায় খুন হন নিলয়। চার যুবক বাসাভাড়া কথা বলে বাসায় ঢুকে তার স্ত্রী আশামনিকে অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রাসীরা নীলয়ের গলা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

বিজ্ঞাপন

ওই ঘটনায় নিহতের স্ত্রী আশামনি অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে রাজধানীর খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন