বিজ্ঞাপন

বরিশালে স্কুলছাত্রের রগ কাটার ঘটনায় গ্রেফতার ২

February 12, 2021 | 4:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল : জেলার গৌরনদীতে রাসিক হাওলাদার (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুল।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাসিক হাওলাদার তার এক মেয়ে সহপাঠীকে নিয়ে বৃহস্পতিবার সকালে সুন্দরদী এলাকায় তার মামার শ্বশুর (নানা) আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসে। মেয়ে সহপাঠীকে সঙ্গে নিয়ে বেড়াতে আসার ঘটনা কেন্দ্র করে পাশের বাসার মাদকসেবী রফিক সরদার (২৫) তিন-চারজনের সহযোগিতায় আনোয়ার হোসেনের বসতঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে রাসিককে বঁটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

এ ঘটনায় ভুক্তভোগী রাসিককের বাম হাতের রগ, হাড় ও চারটি আঙুলের অধিকাংশ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, ওই ছাত্রের মামা আকবর হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত তিনজনের নাম উল্লেখসহ চারজনকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী থানায় একটি মামলা করেছেন। মামলার পর অভিযান চালিয়ে প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুলকে গ্রেফতার করে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, প্রধান আসামি রফিক সরদারের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন