বিজ্ঞাপন

মুগদায় ‘সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে’ ছুরিকাঘাতে কিশোর খুন

February 12, 2021 | 8:55 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদা-মান্ডা এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে হাসান (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মান্ডা ল্যাটকা ফকিরের গলিতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

গুরুতর আহত অবস্থায় হাসান নামের ওই কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক সন্ধ্যা পৌনে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

হাসানের বড় ভাই মো. হাবীব জানান, হাসান একটি ছাপাখানায় কাজ করে। তাদের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ভেররা গ্রামে। তিন ভাই এক বোনের মধ্যে দ্বিতীয় হাসান। পরিবারের সঙ্গে সে মান্ডা ল্যাকটা ফকিরের গলিতে থাকে। সন্ধ্যায় একই এলাকার ব্যান্ডেজ গ্রুপের কয়েকজন কিশোর হাসানকে ডেকে নেয়। এরপর বাসার অদূরেই তারা হাসানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আহত অবস্থায় ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তবে কী কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি হাবিব।

বিজ্ঞাপন

হাসপাতালে পুলিশের হাতে আটক অভিযুক্ত বেলাল (১৮) জানায়, মাস কয়েক আগে হাসানের বন্ধু সাগর, চাঁদমনিসহ আরও কয়েকজনের সঙ্গে সিনিয়র-জুনিয়র নিয়ে অভিযুক্ত বেলাল ও তাদের বন্ধুদের দ্বন্দ্ব হয়। সন্ধ্যায় বেলাল তার বন্ধু আশিক, মেজু, রতনসহ আরও কয়েকজন ল্যাটকা ফকিরের গলিতে যায়। তখন হাসানসহ তাদের বন্ধুরা প্রথমে বেলাল ও তাদের বন্ধুদের ওপরে আক্রমণ করে। পরে ওই ছুরি কেড়ে নিয়ে হাসানের গলায় পিঠে ও পেটে ছুরিকাঘাত করে বেলাল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মুগদা থানাকে জানানো হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত বেলাল চিকিৎসা নিতে এলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন