বিজ্ঞাপন

যশোরে চাকরির কথা বলে ডেকে এনে গণধর্ষণ

February 13, 2021 | 9:27 am

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের একটি মাঠে এক নারী (২৮) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনার শিকার হন তিনি। পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার ওই নারী জানান, তিনি যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা এবং এতিম। মানুষের বাড়িতে বেড়ে উঠেছেন। খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুণ্ডুর সঙ্গে তার পূর্ব পরিচয় ছিল। মানিক তাকে একটি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দেয়। এজন্য মানিক ২০ হাজার টাকাও নেয়। বিগত দুইমাস ধরে চাকরি না দিয়ে টালবাহানা করছিল। শুক্রবার নিয়োগ কর্তার বাড়িতে যাওয়ার কথা বলে ওই নারীকে নিয়ে যশোর আসে মানিক। যশোর থেকে আরও দুই সঙ্গীকে নিয়ে সন্ধ্যার দিকে ইজিবাইকে হাশিমপুরের উদ্দেশে রওনা হয় তারা। পথিমধ্যে একটি মাঠে নেমে ওই নারীকে ধর্ষণ করে তারা। পরে মানিক ও তার সঙ্গীরা ওই নারীকে ফেলে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় এক পথচারী ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলেন, পরীক্ষা-নিরীক্ষা করে আলামত সংগ্রহ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এখনো কোনো আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন