বিজ্ঞাপন

গুলিস্তানে ব্যবসায়ীর ৩৫ লাখ টাকা ছিনতাইয়ে গ্রেফতার ৬

February 13, 2021 | 11:04 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তানে শহিদুল ইসলাম (৩৮) নামে এক ট্র্যাভেল এজেন্সি ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৩৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগের উপ-কমিশনার আজিমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি গ্রেফতারদের নাম জানাননি।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত জানাবে।

এর আগে, গত রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে আহত শহিদুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিজ্ঞাপন

ছিনতাইয়ের পর আহত শহিদুল জানিয়েছিলেন, তার এমএস শহিদুল ইখওয়ান এন্টারপ্রাইজ নামে ইমপোর্ট ও সাপ্লাইয়ের ব্যবসা রয়েছে। গত রোববার দুপুরে বংশালে বন্ধু রানার কাছ থেকে ব্যবসায়ের ৩৫ লাখ টাকা একটি ব্যাগে নিয়ে রিকশায় মতিঝিল যাচ্ছিলো। মতিঝিল সিটি ব্যাংকে নিজের একাউন্টে টাকাগুলো জমা রাখার কথা ছিল। বেলা আড়াইটার দিকে গুলিস্তান টেম্পুস্ট্যান্ডের পাশ দিয়ে যাওয়ার সময় ৫-৬ জন ছিনতাইকারী তার রিকশার গতিরোধ করে। এরপর তার বাম চোখের নিচে ছুরিকাঘাত করে তার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

পরে আহত অবস্থায় শহিদুল আরেকটি রিকশা নিয়ে পল্টন থানায় যায় অভিযোগ জানাতে। সেখান থেকে পুলিশ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে শাহবাগ থানার (তদন্ত) আরিফুল ইসলাম ছুটে যান।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেলের নাক কান গলা বিভাগ সুত্র জানায়, শহিদুলের বাম চোখের নিচে কাটা ক্ষত রয়েছে। এ ছাড়া তার ডান হাতে সামান্য আঘাত রয়েছে। তাকে ভর্তি রাখা হয়নি।

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন