বিজ্ঞাপন

চারশ রানের লিড নিতে চায় ওয়েস্ট ইন্ডিজ

February 13, 2021 | 9:30 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা টেস্টের প্রথম ইনিংসেই ১১৩ রানের লিড পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আজ তৃতীয় দিনের খেলা শেষ হওয়ার আগে লিড বেড়ে ১৫৪ রানে ঠেকেছে। দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের স্পিনার রাকিম কর্নওয়াল বললেন, লিডটা ৪০০ রানে নিয়ে যেতে চান সফরকারীরা।

বিজ্ঞাপন

দ্বিতীয় ইনিংসে ৩ উইকেটে ৪১ রান তুলে আজ তৃতীয় দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ বিকেলে ক্যারিবিয়ানদের ভালোই ভুগিয়েছেন বাংলাদেশি স্পিনাররা। কাল সকালে ভালো ব্যাটিংয়ের প্রত্যাশা কর্নওয়ালের। আর সেটা হলে বাংলাদেশকে পরে আক্রমণ করতে চায় সফরকারীরা।

রোববার (১৩ ফেব্রুয়ারি) ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে কর্নওয়াল বলছিলেন, 'আমরা সকলটা কেমন কাটছে দেখতে চাই। আমি যেটা বললাম, লাঞ্চে আমরা ভালো অবস্থানে থাকলে আমরা একটি সুবিধাজনক টার্গেট দিতে পারব। আমার মনে হয় ৪০০-এর উপরে যে কোনো টার্গেটই আমাদের জন্য সুবিধাজনক হবে। আমাদের শুধু কালকে সকালে ভালো ব্যাটিং করতে হবে এবং পরে আমরা বাংলাদেশকে আক্রমণ করতে পারব।'

বিজ্ঞাপন

চারশ রানের লিড নিতে চায় ওয়েস্ট ইন্ডিজ

টেস্টের দ্বিতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজ অনেকটাই এগিয়ে গিয়েছিল। তবে আজ তৃতীয় দিনে ব্যবধানটা কমিয়ে আনতে পেরেছে বাংলাদেশ। তবুও ওয়েস্ট ইন্ডিজ এখনো যে ম্যাচে এগিয়ে সেটা কর্নওয়ালও স্মরণ করে দিলেন, 'আমার মনে হয় আমরা একটু এগিয়ে আছি, চালকের আসনে আছি। কালকের দিনটি গুরুত্বপূর্ণ। আমাদের কালকের প্রথম ঘন্টায় ভালো ব্যাটিং করতে হবে।'

বিজ্ঞাপন

উল্লেখ্য, ঢাকা টেস্টের প্রথম ইনিংসে ৪০৯ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের প্রথম ইনিংস থেমে যায় ২৯৬ রানে। পরে দ্বিতীয় ইনিংসে ৩ উইকেটে ৪১ রান তুলে আজ তৃতীয় দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন