বিজ্ঞাপন

ভৈরবে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

February 15, 2021 | 9:12 am

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব: মেঘনা নদীতে নৌযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করেছে নৌ পুলিশ । এসময় ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা, দুটি রামদা, একটি চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জের উমেদ নগর গ্রামের মৃত সফর আলীর ছেলে সুমন মিয়া (৩৫),একই গ্রামের মৃত সাধু মিয়ার ছেলে আক্তার (২৫) ও একই জেলার শিবপুর গ্রামের মৃত সাত্তার মিয়ার ছেলে জিলা মিয়া (২৫), একই গ্রামের লাল মিয়ার ছেলে মো. রাশেদ মিয়া (৩০), হবিগঞ্জের লাখাইয়ের আয়নারটক গ্রামের শহীদুল্লাহর ছেলে মোস্তফা ওরফে বাবু, কিশোরগঞ্জের ইটনার শান্তিপুর গ্রামের রাসেদ মিয়ার ছেলে মাসুদ (২০) ও একই উপজেলার আনোয়ার হোসেন ।

ভৈরব নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিয়া জানান, ভৈরবের সাদেকপুর ইউনিয়নের মঞ্জুনগর এলাকায় মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাতরা এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা, দুটি রামদা, একটি চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়েছে। পুলিশ বাদি হয়ে তাদের নামে মামলা দায়ের করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন