বিজ্ঞাপন

জয়ে ফিরল আর্সেনাল

February 15, 2021 | 9:40 am

স্পোর্টস ডেস্ক

সর্বশেষ তিন ম্যাচে জয় না পাওয়া আর্সেনালকে কক্ষপথে ফিরিয়েছেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। দুর্দান্ত এক হ্যাটট্রিক করে লিডস ইউনাইটেডের বিপক্ষে আর্সেনালকে ৪-২ গোলের জয় এনে দিয়েছেন অবামেয়াং।

বিজ্ঞাপন

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আর্সেনাল উঠে এসেছে দশ নম্বরে। ঠিক দশে থাকা আর্সেনালের পয়েন্ট ২৪ ম্যাচে ৩৪। সর্বশেষ দুই ম্যাচে অ্যাস্টন ভিলা ও উলভসের বিপক্ষে হারা আর্সেনাল এমিরেটস স্টেডিয়ামে আজ শুরু থেকেই দাপুটে ফুটবল খেলেছে।

ত্রয়োদশ মিনিটেই এগিয়ে যায় মিকেল আর্তেতার দল। গ্রানিত জাকার বাড়ানো বল নিয়ে ভেতরে ঢুকে দারুণ এক শটে গোল করেন অবামেয়াং। ৪১ মিনিটে পেনাল্টি পায় আর্সেনাল। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি অবামেয়াং। চার মিনিট পর বেইয়েরিন আরেকটা গোল করে আর্সেনালকে ৩-০ গোলে এগিয়ে নিলে ম্যাচের ভাগ্য তখনই লেখা হয়ে যায়।

পরে দুই গোল করে অবশ্য রোমাঞ্চ বাড়িয়েছিল লিডস ইউনাইটেড। কিন্তু অবামেয়াং হ্যাটট্রিক করে ঠিকই আর্সেনালের জয় নিশ্চিত করেছেন। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই দারুণ এক হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন গ্যাবনের এই স্ট্রাইকার। ৫২ মিনিটে ব্যবধান কমান লিডসের পাসকেল। রাফিনহোর কর্ণারে হেডে গোল করেন তিনি। সফরকারী দলটির পক্ষে হেলদার কস্তা দ্বিতীয় গোলটি করেছেন ৬৯ মিনিটে। তবে এরপর আর কোনো গোল না হওয়াতে শেষ পর্যন্ত ৪-২ গোলর জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন