বিজ্ঞাপন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই খুন হয় জাকির: ডিবি

February 15, 2021 | 7:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কদমতলী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুন করা হয় জাকির হোসেনকে। এ ঘটনায় সাতজনকে গ্রেফতারের এ তথ্য জানতে পেরেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির (ডিবি) যুগ্ম কমিশনার মো. মাহবুবুল আলম।

গ্রেফতারকৃতরা হলেন- মো. শুক্কুর, মো. নুরুল ইসলাম স্বপন, মো. রতন ওরফে সোলাইমান ওরফে রেম্বো, মো. শফিকুর রহমান ওরফে দিপু, ফাহিম হাসান তানভীর ওরফে লাদেন, মো. তরিকুল ইসলাম তারেক ও মো. মাসুদ পারভেজ।

তিনি জানান, কদমতলী থানায় করা হত্যা মামলায় গত রবিবার ঢাকা ও এর আশপাশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা ওয়ারি বিভাগের জোনাল টিম।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে ডিএমপির গোয়েন্দা পুলিশের এই যুগ্ম কমিশনার জানান, গত ১০ ফেব্রুয়ারি রাতে কদমতলী এলাকার পূর্ব জুরাইন কলেজ রোডের নবারুন গলির মাথায় একটি খুনের ঘটনা ঘটে। সন্ত্রাসীরা জাকির হোসেনকে ছুরি দিয়ে বুকে, পেটে নৃশংসভাবে আঘাত করে ও পায়ের রগ কেটে হত্যা করে। পরে তারা মজিবর রহমান ওরফে মোহনকে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এরপর তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে মাহবুবুল আলম জানান, তারা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী ও অপরাধ জগতের সক্রিয় সদস্য। ঘটনার দিন এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারা ভিকটিমদের ওপর হামলা চালায় তারা। তাদের বিরুদ্ধে কদমতলী থানায় একাধিক মামলা রয়েছে।

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন