বিজ্ঞাপন

শিক্ষকদের ভ্যাকসিন দিতে তথ্য সংগ্রহ করছে মন্ত্রণালয়

February 17, 2021 | 6:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: করোনা থেকে বাঁচতে সুরক্ষা ভ্যাকসিন দিতে মাধ্যমিক ও প্রাথমিকসহ দেশের সবস্তরের শিক্ষক-কর্মচারীদের তথ্য সংগ্রহ শুরু করেছে শিক্ষা মন্ত্রণালয়। এজন্য শিক্ষকদের জাতীয় পরিচয়পত্রের নম্বর চাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

শিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, শিক্ষকদের টিকা দিতে স্বাস্থ্য সেবা বিভাগ ইতোমধ্যেই কাজ শুরু করে দিয়েছে।এজন্য শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কাছে শিক্ষকদের তথ্য চেয়ে গত ৯ ফেব্রুয়ারি চিঠিও দিয়েছে তারা।

শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত সব শিক্ষক-কর্মচারীর এনআইডি নম্বরের তালিকা এক্সল শিটে, নিকষ ফন্টে, টেক্সট ফরমেটে পাঠাতে হবে। drshahashrafi@gmail.com ও linedirector@mis@gmail.com ঠিকানায় শিক্ষক-কর্মচারী তথ্য পাঠাতে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়কে বলেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

পরিচয়পত্রের নম্বর ছাড়া কোনো শিক্ষককেই টিকা দেওয়া হবে না। যেসব শিক্ষক কর্মচারীর এনআইডি নম্বর পাঠানো হবে শুধুমাত্র তাদের সুরক্ষা ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধন করে ভ্যাকসিন দেওয়া হবে।

বিজ্ঞাপন

নিবন্ধনের পর কয়েকদিনের মধ্যে টিকা পাবেন শিক্ষকরা। এজন্য শিক্ষা মন্ত্রণালয় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অধীনস্থ দফতর, অধিদফতর ও শিক্ষা বোর্ডগুলোকে নির্দেশ দিয়েছে।

সারাবাংলা/টিএস/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন