বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

February 18, 2021 | 11:25 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বন্দরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাদেক মিয়া নামে এক অটোরিকশা চালক খুন হ‌য়ে‌ছেন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কুড়িয়াভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সাদেক মিয়া তিনগাঁও এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে।

ওসি দীপক চন্দ্র সাহা জানান, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা যাত্রীবেশে অটোরিকশায় উঠে নির্জন স্থানে এসে তাকে ছুরিকাঘাত করে হত্যার পর অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন