বিজ্ঞাপন

চেতনানাশক দিয়ে প্রেমিককে হত্যার অভিযোগ, প্রেমিকা আটক

February 18, 2021 | 2:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: প্রেমিককে ডেকে এনে অ্যানেসথেসিয়ার অতিরিক্ত ডোজ দিয়ে হত্যা করার অভিযোগে লাভলী খাতুন (২২) নামে প্রেমিকাকে আটক করেছে সিরাজগঞ্জ সিআইডি পুলিশ। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী আটকের বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

নিহত রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে ও আটক লাভলী খাতুন টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

সিরাজগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম জানান, গত ২৭ জানুয়ারি সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সদর থানার ইকোপার্কে একটি লাশ পাওয়া যায়। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ করেন। এরপর অজ্ঞাতনামা হিসেবে সদর থানায় জিডি দায়ের করে লাশের ময়নাতদন্ত করা হয়। সন্ধ্যার পর লাশের পরিচয় পাওয়া যায়। ওইদিন রাতেই নিহত রুবেল রানার বাবা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় গত ১৬ ফেব্রুয়ারী গভীর রাতে ঢাকা ধামরাই এলাকা থেকে লাভলীকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, অ্যানেসথেসিয়ার অতিরিক্ত ডোজের কারণে রুবেল মারা যায়। একদিন পর তার মরদেহ পাওয়া যায়। তথ্যপ্রযুক্তির সহায়তায় লাভলী খাতুনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রুবেলের একটি ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন