বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে ককটেল ও অস্ত্রসহ ৭ ডাকাত আটক

February 19, 2021 | 9:07 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থেকে তাজা ককটেল ও আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্ততির সময় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

এসময় তাদের কাছ থেকে ৪৪টি তাজা ককটেল ও তিন রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তলসহ বেশ কিছু দেশিয় অস্ত্র জব্দ করা হয়।

বৃহস্প‌তিবার দুপুরে র‍্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক (সিও) লেফটেনেন্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম সংবাদ সম্মেলনে জানান, আটকরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। সোনার দোকান তাদের প্রধান টার্গেট। কোনো সোনার দোকানে অতর্কিত হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং অস্ত্র দেখিয়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে ডাকাতি করাই তাদের উদ্দেশ্য। এই চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় সোনার দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ছিল বলে আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

বিজ্ঞাপন

র‍্যাব-১১ অধিনায়ক আরো জানান, গোয়েন্দা সূত্রে এই চক্রটি সম্পর্কে তথ্য পেয়ে র‍্যাব গত দুই মাস ধরে তাদের ওপর নজরদারি করে আসছিল। বৃহস্পতিবার ভোরে ডাকাত দলটি অস্ত্রসহ প্রস্তুতি নিয়ে লক্ষীপুর জেলা সদরের কলেজ রোড এলাকার একটি সোনার দোকানে ডাকাতির উদ্দেশ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংঘবদ্ধ হয়ে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সেখানে অভিযান চালিয়ে ডাকাত দলের সাত সদস্যকে ককটেল ও অস্ত্রসহ আটক করে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন