বিজ্ঞাপন

কুড়িগ্রামে ভুয়া মেজর গ্রেফতার

February 19, 2021 | 5:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জেলার রাজারহাটে সেনাবাহিনীর মেজরের মিথ্যা পরিচয় দেওয়া একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজারহাট থানা পুলিশের সহযোগিতায় ফেনী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ভুয়া আইডি কার্ড ও প্রতারণামূলক বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত ওই ভুয়া মেজরের নাম মো. মাইদুল ইসলাম (৪০), তিনি রাজারহাট উপজেলার ঘরিয়াল ডাঙ্গা ইউনিয়নের নাখেন্দা গ্রামের মকবুল হোসেনের ছেলে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে অভিযান চালিয়ে ঘরিয়াল ডাঙ্গা ইউনিয়ন তাকে গ্রেফতার করে পুলিশ।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজু সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, রাজারহাট উপজেলার ঘরিয়ালডাঙ্গা ইউনিয়নের নাখেন্দা গ্রামের মকবুল হোসেনের ছেলে মাইদুল ইসলাম নিজেকে ভুয়া সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে ফেনী জেলার এক যুবকের চাকরি দেওয়ার কথা বলে ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়াও ওই প্রতারক বিভিন্ন স্থানে বিজিবি ও সেনাবাহিনীর চাকরি দেওয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

পরে ভুক্তভোগী যুবক ফেনী থানায় মামলা করেন, মামলা নং ৫২। এরই প্রেক্ষিতে ফেনী থানা পুলিশ রাজারহাট পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

ওসি মো. রাজু সরকার জানায়, গ্রেফতারকৃত সেনাবাহিনীর ভুয়া মেজর ফেনী জেলার এক যুবকের চাকরি দেওয়ার কথা বলে ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে ওই ভুক্তভোগী ফেনী থানায় মামলা করলে পুলিশ রাজারহাট পুলিশের সহযোগিতায় রাতে গ্রেফতার করে নিয়ে যায়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন