বিজ্ঞাপন

বাংলাদেশ চেম্বারের নতুন কমিটির প্রথম বোর্ড সভা অনুষ্ঠিত

February 20, 2021 | 9:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) পরিচালানা পর্ষদের (২০২১-২০২৩) প্রথম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিসিআই বোর্ডরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

সভায় সভাপতিত্ব করেন বিসিআই সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী পারেভজ। এতে সংগঠনের ঊর্ধ্বতন সহ-সভাপতি মিসেস প্রীতি চক্রবর্ত্তী, সহ-সভাপতি শহিদুল ইসলাম নিরু উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসে সকল শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। শহিদদের বিদেহি আত্মার মাগফিরাত ও পরিবারের শোকার্ত সদস্যদের প্রতি আন্তরিক সহমর্মিতা জ্ঞাপন করা হয়। সব ভাষা সৈনিককের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

বিজ্ঞাপন

বিসিআই সহ-সভাপতি শহিদুল ইসলাম নিরু বিসিআই’র কর্মকাণ্ড বেগবান করাতে সবার সহোযগিতা সম্প্রসারণের আহ্বান জানান।

সভায় বিসিআই উদ্ধর্তন সহ-সভাপতি প্রীতি চক্রবর্ত্তী বলেন, ‘বিসিআই সমগ্র বাংলাদেশভিত্তিক একক এবং একমাত্র জাতীয় শিল্প চেম্বার। বিসিআই শিল্পসংক্রান্ত সকল ধরনের প্রতিবন্ধকতা নিরসনে কাজ করবে এবং সমগ্র বাংলাদেশ নিয়ে কাজ করবে। আর এই লক্ষ্যে বর্তমান সভাপতির নের্তৃত্বে এগিয়ে যাবে বিসিআই। যেহেতু বিসিআই সমগ্র বাংলাদেশভিত্তিক একক এবং একমাত্র জাতীয় শিল্পচেম্বার সেহেতু স্থানীয় সকল শিল্পের পথে সর্বপ্রকার প্রতিবন্ধকতা নিরসনে আমাদের সবাইকে প্রয়োজনীয় ভূমিকা পালনের চেষ্টা করতে হবে।’ তিনি সরকারি ও বেসরকারি উভয় খাতের সংশ্লিষ্ট সবাইকে শিল্পের স্বার্থ সংরক্ষণে সর্বাত্মক সহযোগিতা সম্প্রসারণের অনুরোধ জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন